ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়ায় শিক্ষার্থীদের শালিশী বৈঠকে হামলায় শিক্ষক ও দুই ছেলে আহত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া উপজেলার কাকারা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের একটি তুচ্ছ বিরোধ সংক্রান্ত শালিস বৈঠক চলাকালে হামলা চালিয়ে কৃষকলীগ নেতা, তার দুই ভাই ও তাদের অবসরপ্রাপ্ত শিক্ষক পিতাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। কাকারা মাঝেরফাঁড়ি স্টেশনে মঙ্গলবার রাত আটটার দিকে ঘটেছে এ ঘটনা।

আহতদের পরিবারের অভিযোগে জানাগেছে, উপজেলার কাকারা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের একটি তুচ্ছ বিরোধকে কেন্দ্র করে মাঝেরফাঁড়ি বাজারে শালিস বৈঠক চলছিল। শালিস চলাকালে কাকারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের এমইউপি আবু নাইম রমির নেতৃত্ব তার ভাই মিজান সহ একদল দুর্বৃত্ত পূর্বপরিকল্পিতভাবে হামলা চালায়।

এসময় হামলায় গুরুতর আহত হয় উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক বাবলু হাছান (৩৫) ও তার তিন সহোদর পিপলু হাসান (৩০), জাহিদ হাসান বাবু (২২), তাদের পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক বাদশা মিয়া (৬৫)। তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ঘটনার বিষয়ে অবগত হওয়ার পর ঘটনাস্থলে পুলিশ টীম পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয়দের মাধ্যমে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: